স্বজন হারানোর ব্যথা
- মোঃ নাসির উদ্দীন - চেতনা কাব্য ০২-০৫-২০২৪

হায়রে স্বজন হারানো কষ্ট.....!
কোন সুনামি তোকে
আর নিতে পারেনা ভাসিয়ে।
তোর ভার যেন বেশি পৃথিবী থেকে
ভারাক্রান্ত মন
নিয়ে গিরি চুড়ায় দাঁড়িয়ে।

আমার প্রহর গুলো রোজ
বিষাদের স্রোতে
ভেসে-ভেসে বড্ড ক্লান্ত।
আহ! কি যে ক্লেশ হৃদয়ের
ভিতর আমার!
ছোটাছুটি করে অশান্ত।

লোচন সাগর সুনামির
বাঁধভাঙা ঢেউ,
তীর ছাপিয়ে বক্ষ:স্থল
চারণভূমি করছে প্লাবিত।
জ্ঞাতি হারিয়ে
আজ গভীর শোকগ্রস্ত।

মৃদু বাতাসে দোলে হৃদয়ে
দুঃখ গুলো
প্রিয়জন হারানোর ব্যথা।
জীবনে আর বুঝি হবে না
কখনো দেখা।

২৬ ফেব্রুয়ারি, ২০২০ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।